জি. এম মোকতারুল ইসলাম, কয়রা প্রতিনিধিঃ

খুলনার কয়রা উপজেলায় সাতটি ইউনিয়নের মধ্যে ছয়টি ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত নারী সদস্যরা শপথ নিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান কয়রা উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

শপথে অংশ নেন আমাদী, বাগালী, মহেশ্বরীপুর, মহারাজপুর, উত্তর বেদকাশি ও দক্ষিন বেদকাশি ইউনিয়নের ৫৪ জন সাধারণ ও ১৮ জন সংরক্ষিত নারী সদস্য। শপথ গ্রহণের পূর্বে নব-নির্বাচিত চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত নারী ইউপি সদস্যদের খুলনা -৬ (কয়রা-পাইকগাছা) সংসদ সদস্য, জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষে ফুলেল শুভেচ্ছা এবং শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম,ভাইস চেয়ারম্যান এ্যাডঃ কমলেশ কুমার সানা,মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, সহকারি কমিশনার (ভুমি) এম সাইফুল্লাহ । এ সময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, আলহাজ্ব আব্দুস সামাদ গাজী, প্রভাষক শাহনেওয়াজ শিকারী, আলহাজ্ব আব্দুল্যাহ আল মাহমুদ, আছের আলী মোড়ল, কয়রা প্রেস ক্লাবের সভাপতি এস এম হারুন অর রশীদ প্রমুখ।